Sunday, December 20, 2015

প্রাকৃতিক পদ্ধতিতে স্তনের আকার সুন্দর ও বড় করার টিপ্স


প্রত্যেক যুবতী মহিলাই স্তনের আকার আকৃতি নিয়ে ভেবে থাকেন। মানুষের শরীরের অন্যান্য অংগের মত স্তন ও স্বাভাবিক প্রত্যঙ্গ। সকলেই চায় স্তন যুগল আকর্ষণীয় হোক, সুডৌল হোক। কেউ কেউ আছেন যাদের স্তন নিয়ে দুশ্চিন্তা করতে হয় না। তারা প্রকৃতিগত ভাবে সুডৌল স্তন পেয়ে থাকেন। আবার অনেকেই তাদের স্তনের আকার নিয়ে সন্তুষ্ট নন।

স্তনের আকার উন্নত করতে আপনি ঘরে বসে কয়েকটি নিয়ম পালন করতে পারেন। আশা করি  ফলাফল পাবেন।
নিচের টিপ্সগুলো দেখুন-

১। প্রতিদিন কমপক্ষে ৩০ মিনিট যাবত দেয়ালে দুই হাতের উপর ভর দিয়ে পুশ আপ করুন। এতে করে বুকের উপরে চাপ পড়ে সংকোচনের ফলে স্তনের পার্শ্ববর্তী মাংসপেশি ও টিস্যু সুগঠিত হয়।


২। Thai Traditional and Alternative Medicine এর মতে প্রতিদিন স্তন ম্যাসাজ করলে স্তন বড় ও সুডৌল হয়। দৈনিক দুই বার স্তনের চারপাশে অলিভ অয়েল বা এলমন্ড ওয়েল দিয়ে ১০০-৩০০ রাউন্ড চক্রাকারে ম্যাসাজ করুন।

৩। মেথিতে স্তন বড় করার কার্যকরী উপাদান থাকে যা কিনা ব্রেস্ট ইনলার্জিং হরমোনের কার্যকারিতা বাড়ায়। কতগুলো মেথির বীজ গুড়ো করে একটি কাপের মধ্যে নিন। এক ভাগ মেথি পাউডার ও তিন ভাগ পানি মিশিয়ে পেস্ট তৈরি করুন। এরপর স্তনের পুরো অংশ পেস্ট দিয়ে আবৃত করে  কমপক্ষে ১০ মিনিট ম্যাসাজ করুন। মেথির তেল পাওয়া গেলেও হয়, এই তেল বডি লোশনের সাথে মিশিয়ে ম্যাসাজ করতে পারেন।

তথ্যসূত্রঃ
top10homeremedies.com

search tags: স্তন, বক্ষ, বুক, ব্রেস্ট বড় করার উপায়, কিভাবে স্তনের আকার বড় করা যায়, নরম স্তন শক্ত করার উপায়, breast enlargement tips, ston, iston, buk boro korar upay, buker dudher size boro korar upay, norom ston shokto hobe 

No comments:

Post a Comment